ঢাকা, শুক্রবার, ৩ মে, ২০২৪

পিংনা ইউনিয়নকে রোল মডেল হিসেবে গড়ে তোলার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছি : আনিস

জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলায়  ৫ নং পিংনা  ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলের মাধ্যমে সাধারণ সম্পাদক পদে জয়ী হয়ে পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের হাতকে আরোও শক্তিশালী করে গড়ে তোলার জন্য আত্ম প্রকাশ করেছেন মো:  আনিছুর রহমান আনিছ।

তিনি বলেন, আমার পূর্বপুরুষ বাংলাদেশ আওয়ামী লীগের নিবেদিত ও নি:স্বার্থবান কর্মী হিসেবে কাজ করে গেছেন। আমিও ১৯৯২ সালে ইউনিয়ন ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী ছিলাম।

 আমি আওয়ামী পরিবারের একজন সন্তান হিসেবে আগামীতে কাউন্সিলের মাধ্যমে সাধারণ সম্পাদক পদে জয়ী হয়ে বঙ্গবন্ধুর আদর্শে গড়া সোনার বাংলা গড়তে ৫নং পিংনা  ইউনিয়ন আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সহযোগিতা ও রায় প্রত্যাশা কামনা করছি।
সেই সাথে ৫ নং পিংনা ইউনিয়ন বাসীর কাছে দোয়া প্রার্থী ।"

জানা যায়,  সরিষাবাড়ী উপজেলার ৫ নং পিংনা ইউনিয়নে পিংনা বাজার, পিংনা গ্রামে জন্মগ্রহণ করেন মোঃ ছিলেন  আনিছুর রহমান আনিছু।
১৯৯২ তিনি যখন সপ্তম শ্রেণীতে পড়েন তখন হতে ছাত্রলীগের সাথে সম্পৃক্ত ছিলেন। তার রাজনৈতিক জীবনের শুরু ছাত্রজীবন হতেই এবং ছাত্রলীগের হাত ধরে।

অ্যাডভোকেট মতিউর রহমান তালুকদার এবং মোঃ আবুল হোসেন এর খুব কাছের মানুষ ছিলেন তিনি। মূলত তাদের মাধ্যমেই তার রাজনৈতিক জীবনের উত্থান শুরু হয়।

১৯৯৮ সালে পিংনা প্রাইমারি স্কুলে অ্যাডভোকেট মতিউর রহমান তালুকদার কে আমন্ত্রণ জানিয়েছিলেন মোহাম্মদ আনিসুর রহমান আনিস ; যার কারণে তাকে যুবলীগ থেকে বহিস্কার করতে চেয়েছিলেন  তৎকালীন আওয়ামীলীগের উর্দ্ধতন কিছু নেতৃবৃন্দ।

২০০১ সালে বিএনপি-জামায়াতের মিথ্যা মামলার শিকার হন। তার বিরুদ্ধে ১৬ টি মিথ্যা মামলা দায়ের করা হয়।
মামলা চলাকালীন সময়ে তাকে সার্বিক সহযোগিতা করেছেন অ্যাডভোকেট মতিউর রহমান তালুকদার। তার আইনজীবী হিসেবে নিযুক্ত ছিলেন বাকী বিল্লাহ; বর্তমানে যিনি জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি।
মিথ্যা মামলা গুলোর কারণে তিনি দীর্ঘদিন এলাকা তে আসতে পারেননি।

মোঃ আনিছুর রহমান আনিছ অ্যাডভোকেট মতিউর রহমান তালুকদার স্মৃতি সংসদের সদস্য, সুজাত আলী অনার্স কলেজের  অভিভাবক কমিটির সদস্য,  সরিষাবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য এবং পিংনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক।

তিনি আরো বলেন, আমার মূল লক্ষ্য সন্ত্রাস মুক্ত, মাদকমুক্ত জুয়া মুক্ত এবং সুস্থ পরিবেশে যেন রাজনীতি পরিচালিত হয় এবং পিংনা ইউনিয়নকে রোল মডেল হিসেবে গড়ে তোলার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছি।"
ads

Our Facebook Page